নেইমারের গ্রুপ পর্ব শেষ !

প্রথম প্রকাশঃ নভেম্বর ২৫, ২০২২ সময়ঃ ১০:০৩ অপরাহ্ণ.. সর্বশেষ সম্পাদনাঃ ১০:০৩ অপরাহ্ণ

ক্রীড়া ডেস্ক

সার্বিয়ার বিপক্ষে ম্যাচের ৮৮ মিনিটে ডান পায়ের গোড়ালিতে আঘাত পেয়ে মাঠ ছাড়লেন তারকা নেইমার। এরপর তো ম্যাচে অধিকাংশ সময় টিভি ক্যামেরা নেইমারের দিকেই তাক করা ছিল। নেইমারের পায়ে বরফ লাগানো থেকে শুরু করে তাঁর কান্না সবই প্রচারিত হয়েছে। তাহলে কি নেইমারের বিশ্বকাপ শেষ? এ প্রশ্নের জবাবে হ্যাঁ বা না – কোনটাই বলার উপায় আপাতত নেই। হয়তো নেইমার খেলবেন, তবে গ্রুপ পর্বের শেষ দুই ম্যাচে যে মাঠে থাকছেন না এটা দলের কোচের বক্তব্যে পরিস্কার।

স্প্যানিশ দৈনিক মার্কা এক প্রতিবেদনে দাবি করেছে, সেলেসাওদের পরবর্তী প্রতিপক্ষ সুইজারল্যান্ডের বিপক্ষে ম্যাচ থেকে ছিটকে গেছেন নেইমার। এছাড়া গ্রুপপর্বের সবশেষ ম্যাচে ক্যামেরুনের বিপক্ষেও তাকে নিয়ে অনিশ্চয়তা রয়েছে। তবে ক্যামেরুনের বিপক্ষেও না খেলার সম্ভাবনাই বেশি। যদি দল আগেই শেষ ১৬-তে জায়গা পেয়ে যায় তাহলে নেইমারকে নিয়ে ব্রাজিল দল ঝুঁকিতে যাবে না।

সার্বিয়ার বিপক্ষে দুর্দান্ত জয়ের পর আগামী সোমবার (২৮ নভেম্বর) সুইজারল্যান্ডের মুখোমুখি হবে ব্রাজিল।  সে ম্যাচে থাকছেন না নেইমার পরিস্কার জানিয়ে দিলেন কোচ তিতে। আর গ্রুপ পর্বের শেষ দিন তথা আগামী শুক্রবার ক্যামেরুনের মুখোমুখি হবে তিতের দল। শেষ ষোলোয় ওঠা নিয়ে কোনো সমস্যা না থাকলে, ওই ম্যাচেও পিএসজি তারকাকে খেলানোর পরিকল্পনা দলের নেই বলে জানতে পেরেছে মার্কা।

সূত্র : স্প্যানিশ দৈনিক মার্কা

আরো সংবাদঃ

মন্তব্য করুনঃ

পাঠকের মন্তব্য

সর্বাধিক পঠিত

20G